সমাজ থেকে মাদক নির্মূলে গনসচেতনতার বিকল্প নাই—ইন্সপেক্টর তারিকুল আলম জুয়েল

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : মদনগঞ্জ পুলিশ ফাড়ীর ইন্সপেক্টর তারিকুল আলম জুয়েলের উপস্থিতিতে মাদকদ্রব্যের শতশত খালি বোতল ধ্বংস করেন মদনগঞ্জ শান্তিনগর এলাকাবাসী।

গত রবিবার বিকেলে শান্তিনগর এলাকাবাসীর উদ্যোগে মাদকদ্রব্য খালি বোতল ধ্বংসকালে উপস্থিত জনতার উদ্দেশ্যে ইন্সপেক্টর তারিকুল আ্লম জুয়েল বলেন, মাদককে একযোগে সবাই না বলতে হবে। একজন মাদক ব্যবসায়ী একটি সমাজ ধ্বংসের খলনায়ক। শান্তিনগর যে কোন মূল্যে মাদকের উৎসকে গুডবাই জানাতে হবে। মাদকদ্রব্যের অপব্যবহার বন্ধ হলে আপনার আপনজন বাঁচবে। আপনার আপনজন বাঁচলে সমাজে শান্তি শৃঙ্খলা ফিরে আসবে। সমাজে শান্তি শৃঙ্খলা ফিরে এলে দেশ এবং জাতির উন্নতি ঘটবে। একমাত্র মাদকই একটি পরিবারে কান্নার জন্ম দেয়। এজন্য সবাইকে সচেতন হতে হবে। সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। সমাজ থেকে মাদক চিরতরে নির্মূলে প্রশাসন সর্ব সময় আপনাদের পাশেই থাকবে।

এ সময়য় উপস্থিত ছিলেন শান্তিনগর পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী কফিলউদ্দিন, মোঃ সেলিম মাতবর, মোঃ সুজন মাতবর,আকতার মাতবর, মোঃ জীবন মিয়া, হান্নান মিয়া.মোঃ রশিদ মাষ্টার ,তমিজউদ্দিন, মোঃ করিম, মোঃ জামান, সোহাগসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: