রূপগঞ্জে তারাবো পৌর কর্মকর্তা কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী

রূপগঞ্জ প্রতিনিধি ঃ রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের শতভাগ বেতন ভাতা ও পেনশন প্রথা চালুর দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবস্থান কর্মসূচী পালন করেছে তারাবো কর্মকর্তা কর্মচারী কল্যাণ সমিতি। সোমবার সকালে তারাবো পৌরসভা কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীতে বক্তব্য রাখেন, বাংলাদেশ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, আইন সম্পাদক সচিব মোঃ তাজুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ তোফায়েল আহম্মদ নারায়ণগঞ্জ জেলা কমিটি সভাপতি মোঃ আব্দুল মতিন , তারাব পৌর কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মোঃ আমিরুল ইসলাম, তারাব পৌর কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি সাধারন সম্পাদক মোঃ নাজমুল ইসলাম প্রমূখ।
এসময় বক্তারা বলেন, তারা তাদের মূল দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্র ঘোষিত সকল ধরনের কর্মসূচী পালনে সচেষ্ট থাকবেন। তারা তাদের দাবী আদায়ের জন্য প্রধানমন্ত্রীর নিকট উদ্যত আহবান জানান। তারা নিয়মিত বেতন ভাতা না পেয়ে তারা মানবেতর জীবন যাপন করছেন। পৌরসভার সকল ধরনের সেবা তারা প্রদান করে থাকেন। ####
রূপগঞ্জে সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজে নবীণ বরণ অনুষ্ঠিত
রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজে নবীণ বরণ ও অরিয়েন্টেশন ক্লাশ অনুষ্ঠিত হয়েছে। সকালে উপজেলার কাঞ্চন এলাকায় এ বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে নবীণ বরণ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল আজীজ। এসময় বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর মালুমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, অধ্যাপক এসএম মোস্তাফিজুর রহমান, আশরাফুদ্দিন, আরমানউদ্দিন প্রমুখ। সভায় একাদশ শ্রেণীতে ভর্তি হওয়া বিভিন্ন শাখার ৬০০ শিক্ষার্থীদের বরণ ও দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন বক্তারা।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: