যারা প্রতিবন্ধীদের মঙ্গলে কাজ করেন তারা সত্যিকারের মানুষ-দেলোয়ার প্রধাণ

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধাণ বলেছেন,যারা প্রতিবন্ধীদের মঙ্গলে কাজ করেন তারা সত্যিকারের মানুষ। এটা এক ধরণের সেবাও। যারা প্রতিবন্ধীদের সেবা করবেন এই সেবাই পরকালে তাদের আর্শীবাদ হয়ে উঠবে। সোমবার সকাল ১১টায় বন্দর দক্ষিণ কলাবাগস্থ ডাঃ এ এফ হক অর্টিজম চাইল্ড মডেল কেয়ার একাডেমি’র হলরুমে আয়োজিত বিনামূল্যে আই ক্যাম্পিংয়ের উদ্বোধণকালে প্রধাণ অতিথি’র তিনি এসব কথা বলেন।

দেলোয়ার প্রধাণ আরো বলেন,বিগত সময়ে অনেকেই প্রতিবন্ধীদের সেবার নামে ব্যবসা করে তাদেরকে আমি ঘৃনা করি। আপনারা যদি সত্যিকার অর্থেই প্রতিবন্ধীদের পরিচর্যার লক্ষ্য নিয়ে কাজ করেন তাহলে আমি বিশ্বাস করি আপনাদের সম্ভাবনা উজ্জল।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার একেএম ওবায়দুল হক আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধাণ আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন বন্দর উপজেলা শিল্পকলা একাডেমি’র সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মমতা চক্ষু হাসপাতালের চিকিৎসক ডাঃ মোঃ মিজানুর রহমান,সহকারি আরিফ মোল্লা ও মোঃ হৃদয়,প্রতিষ্ঠানের অধ্যক্ষ রাবেয়া আক্তার রাবুসহ অন্যান্য ব্যাক্তিবর্গ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: