মেসার্স ফুলহর এন্টারপ্রাইজের উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টারঃ নাসিক ২৭নং ওয়ার্ডের (বন্দরের) ফুলহরে স্থানীয় মেসার্স ফুলহর এন্টারপ্রাইজের স্বতাধিকারী ও বন্দর থানা যুবলীগ নেতা ওয়াহিদুজ্জামান অহিদের নেতৃত্বে এবং অত্র ব্যবসা প্রতিষ্ঠানের অপর অন্যতম স্বতাধিকারী আমজাদ হোসেন ও এস এম মোমেনের সার্বিক ব্যবস্থাপনায় সোমবার উক্ত প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ের সম্মুখে অত্র ওয়ার্ডের প্রায় ১ হাজার অসহায় ও দুঃস্থ নারী পুরুষের মধ্যে শাড়ী ও লুঙ্গিস্বরূপ ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় ২৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান, ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি এবাদুল্লাহ মিয়া, স্থানীয় আফজাল হোসেন, আলী নূর, নাজমূল, আল আমিন, আমজাদ হোসেন, আব্দুল্লাহ, ইয়াছিন, নোমান, আলী, শান্ত, কবির, শাহীন, মজিবুর, মাহাবুব সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও শুভানুধ্যায়ীরা উপস্থিত থেকে অসহায়দের হাতে ঈদবস্ত্র তুলে দেন। বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে স্বতস্ফূর্তভাবে অসহায়দেরকে ঈদ বস্ত্র সংগ্রহে আসতে দেখা যায় এবং ঈদবস্ত্র পেয়ে সন্তুষ্টিচিত্তে তাদেরকে বাড়ি ফিরে যেতে দেখা মিলেছে।

এ উদ্যোগের জন্য তারা ফুলহর এন্টারপ্রাইজের স্বতাধিকারীদের ধন্যবাদ জানান এবং এ প্রতিষ্ঠানের উত্তরাত্তর সফলতা কামনা করেন। এ প্রতিষ্ঠান যাতে ভবিষ্যতে আরও বড় পরিসরে অসহায়দের পাশে দাড়াতে পারে সেজন্য তারা প্রতিষ্ঠানের জন্য দোয়া কামনা করেছেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: