মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিনের মৃত্যুতে মুক্তিযোদ্ধা সন্তান শেখ কামালের শোক

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বীরমুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন আহমেদের মৃত্যুতে আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বন্দর থানা শাখার আহ্বায়ক শেখ কামাল মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমদেনা ও সহমর্মিতা প্রকাশ করেন।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শরীফ উদ্দিন সবুজের বাবা বীর মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন আহমেদ রবিবার (৫ মে) দিবাগত রাত তিনটায় শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর।

মরহুম নাসিরউদ্দিন আহমেদ দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা নাসিরউদ্দিন আহমেদ জীবদ্দশায় সরকারি তোলারাম কলেজের ছাত্র সংসদের এজিএস, বাংলাদেশ হোসিয়ারি সমিতির কার্যকরী সদস্য, শহর ছাত্রলীগের সহসভাপতিসহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

সোমবার বাদ জোহর মরহুমের স্থায়ী নিবাস নারায়ণগঞ্জের বাবুরাইলস্থ জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা শেষে বাদ আসর শহরের আল্লামা ইকবাল রোড জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাজা শেষে নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সরকারি তোলারাম কলেজ প্রাঙ্গণে মরহুম মুক্তিযোদ্ধা মো.নাসির উদ্দিন আহমেদের সম্মানে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে মাসদাইর কবরস্থানে মরহুমের দাফন কার্য সম্পন্ন করা হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: