ভোগকে বিসর্জণ দিয়ে ত্যাগের রাজনীতি করতে হবে—খান মাসুদ


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ বলেছেন,আজ বাংলাদেশ আ’লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী। আজকের এই দিনটিকে আমরা শ্রদ্ধা ভরে স্বরন করি। সকল পরাশক্তির নীল নকশাকে পেছনে ফেলে বঙ্গবন্ধু কন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনা তার সুচারু নেতৃত্বে দেশকে উন্নয়ণশীল রাষ্ট্রে পরিনত করেছে। দেশের মানুষ আজ শান্তিতে সুশৃঙ্খলভাবে বসবাস করছে। প্রধাণমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষনতায় বিভিন্ন খাতে আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। আমাদের এ উন্নয়ণ ধরে রাখতে হবে। আমার নেতা জননেতা একেএম শামীম ওসমান আমাকে শিখিয়েছেন রাজনীতি করতে হলে গনমানুষের রাজনীতি করতে হবে। আপন স্বার্থকে জ¦লাঞ্জলী দিয়ে ভোগকে বিসর্জণ দিয়ে ত্যাগের রাজনীতি করতে হবে। আমি একেএম শামীম ওসমানের কর্মী হিসেবে তার আদর্শকে লালণ করে পদ পদবীকে উপেক্ষা গনমানুষের রাজনীতি করে যাচ্ছি।

রবিবার ২৩জুন সন্ধ্যায় বন্দর কল্পনা খান মার্কেটে ছাত্রলীগনেতা খান মাসুদের কার্যালয়ে বাংলাদেশ আ’লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,সদ্য অনুষ্ঠিত বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান পদে বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ বিজয়ী হওয়ায় আমরা আনন্দিত। দীর্ঘ ১০বছর পর আমরা বিএনপি-জামাতের হাত থেকে বন্দর উপজেলাবাসীকে মুক্ত করতে পেরেছি। আমরা বন্দর উপজেলায় একজন মুক্তিযুদ্ধের বীরসৈনিককে পেয়েছি। আমরা আ’লীগের একজন অভিভাবক পেয়েছি। আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান এমএ রশিদের নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমরা ঐক্যবদ্ধভাবে জনসেবামুলক কাজ করব ইনশাআল্লাহ।

যুবলীগনেতা শেখ মমিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন শিক্ষকনেতা শেখ কামাল,বন্দর ইউনিয়ন সাবেক ছাত্রলীগ সভাপতি ফয়সাল কবির,কলাগাছিয়া ইউনিয়ণ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন,আল আমিন জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক লুৎফর রহমান,যুবলীগনেতা মোঃ মাসুম,সুমন,আজিজ মোঃ মাকসুদ মোঃ সানি,মশিউর রহমান জনি,হাফেজ পারভেজ,নুরুজ্জামান,সাদ্দাম,টিটু,আমান উল্লাহ ও ছাত্রলীগনেতা শেখ অনিক প্রমূখ।

পরিশেষে বাংলাদেশ আ’লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাংসদ সেলিম ওসমান,শামীম ওসমানসহ পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু কামনা করে দোয়া পাঠ করা হয়। দোয়া শেষে ১৫পাউন্ড কেক কেটে ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: