বিজয়ী মোশারফ হোসেনকে লিটন খাঁনের ফুলেল অভ্যর্থণা


দ্বীণ ইসলাম,সোনারগাঁ (নিউজ বন্দর ২৪) : সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২৫ হাজার ৭ শত ৮৬ ভোটের ব্যবধানে প্রতিপক্ষ প্রার্থীকে পরাজিত করে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোশারফ হোসেন নিরঙ্কুশভাবে বিজয় অর্জন করায় সোনারগাঁও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটনের পক্ষ থেকে বিজয়ী চেয়ারম্যানকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। (৭ এপ্রিল) রোববার দুপুরে কাঁচপুর ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয়ে  তাকে এ অভিনন্দন জানানো হয় এবং মিষ্টি মুখ করিয়ে এ বিজয় উদযাপন করা হয়।

তাছাড়া এদিন মোশারফ হোসেন ও তার সাথে উপস্থিত নেতা-কর্মীরা উক্ত যুবলীগের কার্যালয় থেকে কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নকে উদ্দেশ্য করে রওয়ানা হন এবং বিভিন্ন প্রান্তে অবস্থিত জনসাধারণ ও নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও তাদের খোঁজ খবর নেন।

অভিনন্দনকালে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটন, সহ-সভাপতি মতিউর রহমান, যুবলীগ নেতা মাসুম আহম্মেদ ও সেলিম, কাঁচপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি পদ প্রত্যাশি বিপ্লব খাঁন, ছাত্রলীগ নেতা জনি খাঁন সহ যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: