বাংলাদেশে ভাল মানুষের বড় অভাব —-মাহমুদা মালা


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.মাহমুদা মালা বলেছেন,আমাদের দেশ বাংলাদেশ। আমরা বাংলায় কথা বলি। তাই আমাদের দেশকে ভালবাসতে হবে। আমাদের ধর্মকে আমাদের সম্মান করতে হবে। আমাদের সন্তানদেরও বাংলা ভাষা সম্পর্কে অবগত করতে হবে। বাংলা সন পালনে অনেকে অনেক কথা বলে। কিন্তু আমাদের জানতে হবে প্রকৃত অর্থে বাংলা ভাষার সালটা প্রবর্তণ করেছেন একজন মুসলিম শাষক। আমরা সকল বিভেদ ভূলে বাংলা নববর্ষ যার যার স্থান থেকে আমরা পালণ করব।

শুক্রবার বিকেলে রুস্তমপুর এটুজেড ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব বথা বলেন।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন,বাংলাদেশে ভাল মানুষের বড় অভাব। ভাল ছাত্র হওয়ার চেয়ে ভালা মানুষ হতে হবে। এটুজেড শিক্ষা প্রতিষ্ঠানে আজ এসে আমি খুবই মুগ্ধ হয়েছি। কোমলমতি শিক্ষার্থীদের সাংস্কৃতিক পারফরমেন্স দেখে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেমন এগিয়ে যাচ্ছে তেমনি গানবাজনার চর্চায় মনোনিবেশ করে মাদককেও চিরতরে গুডবাই জানাতে হবে।

এটুজেড ইন্টারন্যাশনাল স্কুলের সভাপতি মোজাম্মেল হক মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন,২১নং ওয়ার্ড আ’লীগনেত্রী রাশিদা বেগম,স্থানীয় সমাজ সেবিকা বিউটি বেগম,আইটি কর্মকর্তা মাসুদা কামাল,জামাল মেম্বার,শফিকুল ইসলাম,আ’লীগনেতা তাজুল ইসলাম প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: