বন্দর থানা যুবলীগের কমিটিতে খানমাসুদকে সভাপতি দেয়ার দাবী হাফেজ পারভেজের

বন্দর থানা যুবলীগের কমিটিতে কারানির্যাতীত ছাত্রলীগনেতা খানমাসুদকে সভাপতি দেয়ার দাবী জানিয়েছেন সদ্য অনুষ্ঠিত উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতাকারী প্রার্থী হাফেজ পারভেজ। রবিবার ২৩জুন রাতে বন্দর কল্পনা মার্কেট খান মাসুদের কার্যালয়ে বাংলাদেশ আ’লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে অতিথির বক্তব্যে তিনি এ অভিব্যাক্তি প্রকাশ করেন।

তিনি বলেন,দীর্ঘদিনের আওয়ামীলীগের রাজনীতির পুরোধা ছাত্রলীগনেতা খান মাসুদ। তিনি আ’লীগের রাজনীতি করে বহুবার জেল-জুলুম-হুলিয়া উপেক্ষা করে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানীত হয়ে নিস্বার্থভাবে কাজ করে গেছেন। আমার ব্যাক্তি জীবনে এমন নেতা সহজে চোখে পড়ে নাই। যে নেতা নিজের স্বার্থের চিন্তা না করে দলীয় কমান্ড অনুস্বরন করে নিস্বার্থভাবে দলের জন্য কাজ করে সে প্রকৃত অর্থেই আদর্শবান নেতা। একটা কথা আমাদের মনে রাখতে হবে টাকা থাকলে হয়ত আপনি পদ-পদবী বাগিয়ে আনতে পারবেন কিন্তু আদর্শবান নেতা হতে পারবেন না। খান মাসুদ আসলেই দলের জন্য একজন নিবেদিত প্রাণ। এমন নেতাকে আমি সেলুট জানাই। আর দলীয় উর্ধ্বতন নেতাদের উদ্দেশ্য করে বলতে চাই বন্দর থানা যুবলীগের কমিটিতে আমরা সভাপতি পদে খান মাসুদকে চাই। আমাদের এ দাবীকে যেন খাটো করে দেখা না হয়।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষকনেতা শেখ কামাল,বন্দর ইউনিয়ন সাবেক ছাত্রলীগ সভাপতি ফয়সাল কবির,কলাগাছিয়া ইউনিয়ণ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন,আল আমিন জামে মসজিদ কমিটির সাধারন সম্পাদক লুৎফর রহমান,যুবলীগনেতা মোঃ মাসুমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: