বন্দরে মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটিয়েছে ইভটিজাররা


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর পিতা আক্তার হোসেনকে পিটিয়েছে বখাটে ইভটিজার আক্তারুজ্জামানগং। গত শুক্রবার ১৪জুন দুপুরে পুরান বন্দর চৌধুরী বাড়ীস্থ প্রধাণ বাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে ওইদিন বিকেলেই স্কুল ছাত্রীর পিতা আহত আক্তার হোসেন বাদী হয়ে বন্দর থানায় ৪জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

স্কুল ছাত্রীর পিতা আক্তার হোসেন জানান,আমার মেয়ে পুরান বন্দর নাসিম ওসমান মডেল উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেনীর ছাত্র। কয়েকদিন যাবৎ আমার মেয়ে স্কুলে যাওয়ার পথে একই এলাকার বখাটে দুশ্চরিত্র প্রকৃতির মৃত তাহের আলীর ছেলে আক্তার হোসেন,মৃত নুর আলীর ছেলে আনোয়ার হোসেন ও মিছির আলীর ছেলে কাশেম বিভিন্নভাবে অঙ্গভঙ্গী করে উত্যক্ত করে আসছে। একাধিকবার তাদের পরিবারকে অবহিত করার পরও তারা বিরত হয়নি বরং মাত্রা আরো বেড়ে গেছে।

এর ধারাবাহিকতায়,শুক্রবার দুপুর ১২টায় স্কুল ছাত্রীর পিতা আক্তার হোসেন নামাজের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হলে উল্লেখিত ইভটিজাররা বদমেজাজী মিছির আলীর নেতৃত্বে পূর্ব পরিকল্পনানুযায়ী লাঠি ও লোহার রড দিয়ে ওই স্কুল ছাত্রীর পিতাকে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে ইভটিজার আক্তারুজ্জামান রড দিয়ে আঘাত করে আক্তার হোসেনের বাম পায়ে রক্তাক্ত জখম করে তার পকেটে থাকা ৫হাজার টাকা নিয়ে চম্পট দেয়।

এ সময় আহত আক্তার হোসেনের চিৎকারে আশপাশের লোক এগিয়ে এসে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: