বন্দরে বিএম স্কুলে অভিভাবক প্রতিনিধি পদে রকিবুল ইসলাম ভূইয়া এগিয়ে


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ বন্দরে বিএম ইউনিয়ণ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির আসন্ন নির্বাচনে স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি পদে প্রচার প্রচারনায় বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও শিক্ষানুরাগী রকিবুল ইসলাম ভূইয়া  অন্যান্য প্রার্থীর চেয়ে এগিয়ে রয়েছেন। বন্দরের বিভিন্ন এলাকায় ঘুরে শিক্ষার্থীদের অভিভাবক তথা ভোটারদের সাথে আলাকালে এমনটাই সাড়া পাওয়া গেছে।

তারা জানিয়েছে,এবারের অভিভাবক প্রতিনিধি নির্বাচনে বিপুল ভোটে রকিবুল ইসলাম ভূইয়াকে বিজয়ী করবেন। প্রতিটি পাড়া মহল্লায় এমনই অভিভাবক প্রতিনিধি চাচ্ছেন সর্বমহলে। কেননা,ওনি শিক্ষিত,ক্রীড়া সংগঠক,ক্রিকেটার ও সফল ব্যবসায়ী। এমন প্রতিনিধি একটি শিক্ষা প্রতিষ্ঠানে বিদ্যমান থাকলে শিক্ষার্থীর ন্যায্য অধিকার নির্বিঘেœ আদায় করা সম্ভব। অভিভাবকরাও মন খুলে কথা বলতে পারবেন।

খোঁজ নিয়ে জানা গেছে,রকিবুল ইসলাম ভূইয়া বন্দরের ঐতিহ্যবাহী সিরাজদৌল্লা ক্লাবের ক্রীড়া সম্পাদক,বন্দর থানা ক্রীড়া কল্যান পরিষদের ক্রীড়া সম্পাদক,ঢাকা লীগের প্রথম শ্রেনীর সাবেক ক্রিকেটার ও একজন সফল ব্যবসায়ী। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। এই শিক্ষানুরাগী মাদক,সন্ত্রাস ও চাঁদাবাজ এর বিরোদ্ধে সব সময় অবস্থান নিয়ে জনসেবামূলক কাজ করে থাকেন। আগামী ১৭মে অভিভাবক প্রতিনিধি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সংশ্লিষ্ট এলাকাগুলোতে ঘুরে ভোটারদের সাথে আলাপ করে জানা গেছে নবাগত প্রার্থী হিসেবে তারা রকিবুল ইসলাম ভূইয়াকে ভোটে বিজয়ী করলে শিক্ষাক্ষেত্রে ও বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন হবে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: