বন্দরে একই দিনে পৃথক স্থানে ২ যুবকের আত্নহত্যা


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪)  : নারায়ণগঞ্জ বন্দরে একই দিনে পৃথক স্থানে গলায় ফাঁস দিয়ে মাদকসেবী আকাশ নাঈম(১৯) ও সিয়াম(১৬) নামে ২ যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। শুক্রবার ১২জুলাই বিকেলে দেউলী চৌরাপারা ও বন্দর ইউনিয়নস্থ পুরান বন্দর চৌধুরী বাড়ী এলাকায় এ আতœহত্যার ঘটনাটি ঘটে।

নিহত মাদকসেবী আকাশ নাঈম দেউলী চৌরাপারা এলাকার মুছা আহমেদের ছেলে ও সিয়াম পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকার মামুন মিয়ার ছেলে।

সুত্রে জানা যায়, নাসিক ২৪নং ওয়ার্ডস্থ দেউলী চৌরাপারা এলাকার শিতলক্ষ্যা নদীর মাঝি মুছা আহমেদ এর ছেলে আকাশ নাঈম একজন মাদকসেবী। প্রতিদিন সে মাদক সেবন করত ও পরিবারের সকলের সাথে খারাপ আচরন করত। মুছা মিয়া প্রতিদিনের ন্যায় শুক্রবার বিকেলে শিতলক্ষ্যা নদীতে নৌকা চালাতে গেলে তার বোন পিংকি ঘরের দরজা ফাকে উকি দিলে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আকাশ নাঈমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার করে। আশপাশের লোক এসে পুলিশে সংবাদ দেয়। বন্দর থানা এসআই হামিদুল ইসলাম ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

একই দিনে পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকার মামুন মিয়া ও তার স্ত্রী ২ ছেলে সিয়াম ও সোহানকে বাড়িতে রেখে জামালপুর তার মাকে দেখতে যায়। শুক্রবার জুম্মার নামাজ পড়ে মাদ্রাসা ছাত্র সিয়াম ( ১৬) নিজ বাড়িতে ঘুমিয়ে থাকে। তার সোহান আছর নামায পড়তে গেলে সকলের অগোচরে মাদ্রাসা ছাত্র সিয়াম নিজ ঘরে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে বন্দর ফাঁড়ীর ইনচার্জ মোস্তাফিজুর রহমান লাশ উদ্ধার করে ময়না করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

এ ব্যাপারে বন্দর থানায় পৃথক ইউডি মামলা দায়ের করা হয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: