বন্দরে উচ্চ সাউন্ডের গান বাজনা বন্ধের দাবিতে মুুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জের বন্দরে উচ্চ সাউন্ডে গান-বাজনা বাজানো বন্ধের দাবি জানিয়েছেন মুুুক্তিযোদ্ধারা। সোমবার দুপুুরে ঘরোয়া এক প্রতিবাদ সভায় তারা এ দাবি জানান।

বন্দর বাজারস্থ উপজেলা মুুক্তিযোদ্ধা সংসদের কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বীরমুুক্তিযোদ্ধা ও সাংস্কৃৃতিক ব্যাক্তিত্ব সৈয়দ খোরশেদ আলম খসরু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুুক্তিযোদ্ধা আবদুল আজিজ,বীর মুুক্তিযোদ্ধা মোশারফ হোসেন খান,বীর মুুক্তিযোদ্ধা লিয়াকত আলী,বীর মুুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ,বীর মুুক্তিযোদ্ধা হাজী নূূরুল আমিন,বীর মুুক্তিযোদ্ধা তাজ মোহাম্মদ,নূর হোসেন,মোহাম্মদ হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন,ইদানীং বখাটে ছেলেদের উৎপাত বেড়েছে। সুযোগ পেলেই তারা বিভিন্ন পাড়া-মহল্লা কিংবা জন সাধারণের চলাচলের পথ বন্ধ করে উচ্চ সাউন্ড ভাড়া করে এনে গান-বাজনা বাজায়। উচ্চ সাউন্ডের গান বাজনার কারণে বৃদ্ধ বয়সী ও হার্টের রোগীদের জীবন ঝুঁকি হয়ে দাড়ায়। সর্বোপরি স্কুল-কলেজের ছেলে-মেয়েদের পড়া-লেখায় চরম ব্যাঘাত সৃষ্টি হয়। এসব সাউন্ডে গান-বাজনা বাজানোর হোতাদের অধিকাংশই বখাাটে উচ্ছশৃৃঙ্খল প্রকৃতির। এরা কেবল উচ্চ শব্দে গান-বাজনা বাজিয়েই ক্ষান্ত নয় রীতিমত নানা অঙ-ভঙ্গি ও নৃত্যের মাধ্যমে মেয়েদেরকে উত্ত্যক্ত করে থাকে। এদের বিরোদ্ধে প্রশাসনিকভাবে স্থায়ী ব্যবস্থা নেয়া উচিত। এসব বখাটেপনা বন্ধের জন্য প্রশাসনের উর্দ্ধতন মহলের প্রতি আমরা মুুক্তিযোদ্ধারা জোরদাবি জানাচ্ছি।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: