বন্দরে ইয়াবাসহ ৫ ব্যবসায়ী আটক


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে ৭৭পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতা করেছে পুলিশ। রবিবার রাতে পৃথক অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

ধৃতরা হচ্ছে লক্ষারচর উত্তরপারা এলাকার মৃত রফিক মিয়ার ছেলে ফারুক(৪৫),ইসলামপুর বকুল তলা এলাকার পিয়ার আলীর ছেলে মোঃ হোসেন ওরফে তারছিড়া হোসেন(৫৫),নবীগঞ্জ পূর্বপারা এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে লিটন(৩৫),ছালেনগর এলাকার মৃত আলী হোসেনের ছেলে মাসুম ওরফে লেংড়া মাসুম(৩০) ও একই এলাকার মৃত মহিউদ্দিনের ছেলে মোহন ওরফে চুইল্লা(২০)।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।

থানা সুত্রে জানা গেছে,গত রবিবার রাতে মদনগঞ্জ ফাঁড়ীর ইনচার্জ তরিকুল আলম জুয়েলের নেতৃত্বে এসআই সাধণ বসাক,এসআই মোহাম্মদ আলী,এসআই মিরাজসহ সঙ্গীয় ফোর্স অত্যন্ত বিচক্ষণতার সহিত মদনগঞ্জ লক্ষারচর ও বকুলতলা এলাকায় পৃথকভাবে মাদকাভিযান চালায়। অভিযানে মদনগঞ্জ লক্ষ্যারচর মোসলে উদ্দিন মেম্বারের বাড়ির সামনে প্রকাশ্যে মাদক বিক্রিকালে চিহিৃত মাদক ব্যবসায়ী ফারুকের কাছ থেকে ২০পিছ ইয়াবা ও মদনগঞ্জ মডেল সপ্রাবি’র সামনে থেকে ২৫পিছ ইয়াবাসহ অপর ব্যবসায়ী হোসেন ওরফে তারছিড়া হোসেনকে গ্রেফতার করে। অপরদিকে পৃথক অভিযানে বন্দর থানার এএসআই শহিদুজ্জামান নবীগঞ্জ কবরস্থানের সামনে থেকে মাদক ব্যবসায়ী লিটনকে ১২পিছ ইয়াবা ও একই রাতে বন্দর থানার এসআই আবু তালেব ছালেনগর এলাকার মালেক শিকদারের বাড়ির সামনে থেকে ২০পিছ ইয়াবাসহ মাসুম ও মোহনকে আটক করতে সক্ষম হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: