ফতুল্লায় পূর্ব শত্রুতার জের ধরে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ

ফতুল্লা (নিউজ বন্দর ২৪) : ফতুল্লার রামারবাগ এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে । শুক্রবার (২২ মার্চ) রামারবাগ শাহী মসজিদ এলাকায় এই সংঘর্ষের ঘটনাটি ঘটে। এ সময় বেশ কয়েকটি দোকান ভাঙচুর ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসীদের মহড়া দিতে দেখা যায়।
 
স্থানীয়রা জানান, যুবলীগের মোস্তফা গ্রুপের সাথে একই এলাকার যুবলীগের প্রতিপক্ষ গিয়াসউদ্দিন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরেই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দ্ব চলছিল । শুক্রবার মাদক বিরোধী অভিযানের মিছিল চলাকালে মোস্তফা গ্রুপের এক সদস্যকে পিটিয়ে গুরুতর জখম করে গিয়াসউদ্দিনের লোকজন।

মারধর শেষে যাওয়ার সময় মোস্তফা গ্রুপের সদস্যরা লাঠিসোটা, লোহার পাইপ, রামদা ও ধারালো অস্ত্রশস্ত্র সহ হামলা চালায় গিয়াসউদ্দিন গ্রুপের লোকজনদের উপর। এসময় এক নারী সহ ১৫ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ২ জনকে ঢাকা মেডিকেল ও ২ জনকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অন্যান্যদের শহরের খানপুর ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। 
 খানপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অমির রায় জানান, ফতুল্লা থেকে আসা আহতদের অধিকাংশই ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন। তাদের মধ্যে মাথায় ও পায়ে গুরুতর জখম হওয়া রোগীই বেশী। তিনি বলেন, তাদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় আমরা ৪ জনকে ঢাকায় রেফার্ড করেছি। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। 
 এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়ছে। এতে কয়েকজন দুইপক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। সংঘর্ষের খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। ফের সংঘর্ষের কোন আশংকা নেই। 

 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: