পূজা-অর্চনা শেষে বাড়ি ফেরার পথে দূর্ঘটনায় মা-মেয়েসহ ৩ নারী নিহত, আহত ৮

সোনারগাঁ প্রতিনিধি : সোনারগাঁয়ের কাঁচপুরে বাসচাপায় মা-মেয়েসহ একই পরিবারের তিন নারী নিহত হয়েছেন। নিহতরা হলেন- সোনারগাঁয়ের পশ্চিম বেকুটিয়া এলাকার দুলাল বর্মণের স্ত্রী সঙ্গিতা রানি বর্মন (৩৫), মেয়ে বর্ষা বর্মণ (১৪) ও তার শাশুড়ি দেবী বর্মণ (৪৮)।

এ সময় বাস চালকসহ অন্তত আটজন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে বাসচালকের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বৃহস্পতিবার (৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাসের হেলপারকে আটক করা হয়েছে। জানা গেছে, শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উপলক্ষে দুপুরে সোনারগাঁ থেকে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ লক্ষ্মী নারায়ণ মন্দিরে যান নিহতরা।

সেখানে পূজা-অর্চনা শেষে দিনগত রাতে বাড়ি ফেরার পথে কাঁচপুর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বাসচাপায় ঘটনাস্থলেই নিহত তিনজন।

এদিকে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত ওই তিন নারী মহাসড়কের কাঁচপুর এলাকায় সড়ক পারাপারে সময় সিলেটগামী রাসেল পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ অন্তত আটযাত্রী আহত হন।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি কাইয়ুম আলী সরদার দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে যে লরিতে ধাক্কা দিয়েছিল ওই লরিটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লরিটি ছেড়ে দেওয়া হবে। আর বাস ও এর হেলপার আটক রয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: