পাইকপাড়ায় গৃহবধুর মৃত্যু,স্বামী আটক

মহানগর(নিউজ বন্দর ২৪) :  ফারিয়া (১৮) নামের এক গৃহবধুর মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় স্বামীকে আটক করেছে সদর মডেল থানার পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) সকালে খানপুর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

খানপুর হাসপাতালের চিকিৎসক ডা. অভি বলেন, মেয়েটিকে হাসপাতালে আনার আগেই মারা গেছে। পরবর্তীতে তার স্বামীকে লাশটি নিয়ে যেতে বলে সে বলে তার আত্মীয়স্বজনরা আসলে নিয়ে যাবো। বিষয়টি আমাদের সন্দেহ হলে সদর মডেল থানায় খবর দেই। পুলিশ এসে স্বামীকে নিয়ে গেছে। এখন তার পরিবারের লোক জন এসে যদি স্বামীর বিরুদ্ধে কোন অভিযোগ করে তাহলে মামলা হবে।

স্বামীর নাম ও পরিচয় জানতে চাইলে তিনি বলেন, এটা আমি দিতে পারবো না আগে তার পরিবারের লোক জন আসুক তাদের কাছ থেকে জেনে নিবেন।

এবিষয় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, মেয়েটির স্বামীকে আমাদের হেফাজতে রেখেছি। মেয়েটি বাবা মা এসে যদি কোন অভিযোগ করে তাহলে মামলা হবে। আর যদি কোন অভিযোগ না থাকে তাহলে ছেলেটিকে ছেড়ে দিবো।

জানা যায়, শরীয়তপুর জেলার সখিপুর এলাকার ফরহাদের মেয়ে ফারিয়া। তিন থেকে চার মাস পুর্বে তাদের বিয়ে হয়েছে। স্বামীকে নিয়ে সে পাইকপাড়া এলাকায় বসবাস করতো। আর স্বামী একটি বেসরকারী হাসপাতালে চাকুরী করে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: