পত্রিকায় ভয়ঙ্কর চাঁদাবাজ লেখলে কিছু আসে যায় না : সবুজ শিকদার

স্টাফ রিপোর্টার (নিউজ বন্দর ২৪) : বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সবুজ শিকদার বলেন,কেউ যদি বলতে পারে কোনো শ্রমিক বা মালিকদের কাছ থেকে ১০ টাকা চাঁদা নিয়েছি সেদিন থেকে আমি সংগঠন করবো না। সেদিন পর থেকে মুখ নিয়ে এই শ্রমিকদের কাছে আসবো না। আমার ছবি দিয়ে পত্রিকায় দিয়ে ভয়ঙ্কর চাঁদাবাজ লেখলে তাতে কিছু আসে যায় না। কিন্তু যারা বলেন তাদের রেকর্ড আমার কাছে আছে । আমাদের পিছনের দরজা দিয়ে ধাক্কা দিয়ে বের করে দিতে পারবেন না। মঙ্গল বার (২৩ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জ ৫ নং ঘাটে বাংলাদেশ নৌ যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপনের প্রস্ততি ও কর্মী সভায় তিনি এসব কথা বলেন ।

বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলমগীর মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের গাবতলি শাখার সাধারন সম্পাদক হালিম শেখ, ডেমরা শাখার সভাপতি জাকির হোসেন, দাউদকান্দি সভাপতি বোরহান উদ্দিন, নারায়ণগঞ্জ কার্যকরি কমিটির সভাপতি নিজাম উদ্দিন খান, নারায়ণগঞ্জ জেলা শাখার নেতা আক্তার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের মাষ্টার প্রমুখ

এই সময় শ্রমিকদের উদ্দেশ্যে তিনি বলেন, মন্ত্রী মহোদয় আমাদের আস্যস্ত করেছেন ৪৫ দিনের মধ্যে আমাদের খোরাকির (খাবারে) টাকা নিয়ে আমাদের সাথে আলোচনা করবে। যারা আপনাদের ভুল বুজিয়ে এই সরকার কে বেকায়দায় ফালানোর জন্য যে কর্মসূচি দিয়ে ছিলো। তাদের হাত ধরে দাবি আসে নাকি আমাদের হাত ধরে আসে তৈরি থাকবেন।

আপনারা প্রধানমন্ত্রীর হাতকে শক্তি শালি করার জন্য বাংলাদেশের প্রত্যেকটা নৌ বন্দররে আপনাদের সংগঠনকে শক্তিশালি করবেন।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: