নেপাল সফরের সুযোগ পেলেন নাঃগঞ্জ ফটো সাংবাদিক নেতা এনামুল হক ছিদ্দিকী

স্টাফ রিপোর্টার (নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক সোজা সাপটার চীফ ফটো সাংবাদিক মোঃ এনামুল হক সিদ্দিকী নেপালের উদ্দেশ্যে বাংলাদেশ ছাড়বেন বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে শাহজালাল বিমান বন্দর থেকে বাংলাদেশ বিমানে কাঠমুন্ডুর উদ্দেশ্যে রওয়ান হবেন  তিনি।

জানা গেছে,নেপালের রাজধানী কাঠমুন্ডুতে নেপাল ফোরাম অব ফটো জার্নালিস্ট ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের চারদিন ব্যাপী এক্সচেঞ্জ প্রোগ্রামে দেশে স্বনামধন্য দশজন ফটো সাংবাদিকের মাঝে নারায়ণগঞ্জ থেকে অংশগ্রহনের সুযোগ পেয়েছেন ফটোসাংবাদিক নেতা এনামুল হক ছিদ্দিকী ।

বাংলাদেশের মধ্যে যারা সুযোগ পেয়েছেন তারা হচ্ছেন,বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও দৈনিক নওরোজের চীফ ফটো সাংবাদিক গোলাম মোস্তফা এবং সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের সিনিয়র ফটো সাংবাদিক কাজল হাজরার নেতৃত্বে এ অনুষ্ঠানে অংশগ্রহন করবেন দৈনিক সংগ্রামের সম্পাদক ও ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ফটোগ্রাফি বিভাগের প্রভাষক কাজী রণক হোসাইন, দৈনিক বাংলাদেশের খবরের সিনিয়র ফটো সাংবাদিক মিজানুল রহমান খান মিজান, বাংলাদেশ নিউজের সিনিয়র ফটো সাংবাদিক মাসুদ পারভেজ মিলন, দেশ রুপান্তর পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক শাহাদাৎ পারভেজ, নিউ ন্যাশনের সিনিয়র ফটো সাংবাদিক মঈন উদ্দিন আহম্মেদ, রাইজিং বিডি এর সিনিয়র ফটো সাংবাদিক আব্দুল আলিস ভুইয়া শাহিন ও জাগো নিউজের সিনিয়র ফটো সাংবাদিক দীভাষ ভিক্ষিপ বিপ্লব।

নেপালের রাষ্ট্রপতি বিদ্যা দেবী ভান্ডারী ও প্রধানমন্ত্রী খাদগা প্রসাদ গুলির সাথে সফরকৃত ফটো সাংবাদিকদের সৌজন্য সাক্ষাতের আয়োজন করা হয়েছে এবং নেপালের রাজধানীতে তাদের ন্যাশনাল প্রেস ক্লাবে সংবর্ধনা প্রদান করা হবে। এছাড়াও নেপালে প্রকৃতিক সৌন্দর্য্যরে স্থান গুলোতে উপভোগ ও ছবি তোলার আয়োজন করবে নেপাল ফটো জার্নালিস্ট ফোরাম।
জেলা কমিটির সাধারণ সম্পাদক ফটো সাংবাদিকনেতা এনামুল হক ছিদ্দিকী তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে জানান, নেপালের সাংবাদিকদের আমন্ত্রনে দেশের বরেণ্য ফটো সাংবাদিকদের সাথে নেপাল সফরে অংশগ্রহন করাটা আমার কাছে অনেক বড় কিছু পাওয়া। তাই কেন্দ্রীয় নেতৃবৃন্দর কাছে আমি কৃতজ্ঞ। সুস্থ্য ও সুন্দর ভাবে এ সফর সফল ভাবে সম্পন্ন করার জন্য আমার জেলা কমিটির সকল সদস্য, সহকর্মী, আত্মীয় স্বজন ও শুভাকাংখিদের কাছে দোয়া কামনা করছি।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: