নাসিম ওসমান ছিলেন সাধারণ মানুষের প্রানের মানুষ — কাউন্সিলর দুলাল প্রধাণ


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তথা নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণ বলেছেন,নাসিম ওসমান ছিলেন নারায়ণগঞ্জের সাধারণ মানুষের প্রানের মানুষ। সবসময়ই তিনি সাধারণ মানুষের রুটি-রুজির কথা উচ্চারণ করেছেন। জাতীয় সংসদে গিয়ে তিনি বার বার নারায়ণগঞ্জের মানুষের অধিকার নিয়ে কথা বলেছেন। তিনি কখনো নিজের স্বার্থকে বড় করে দেখেননি বরং নারায়ণগঞ্জের মানুষের মঙ্গল কামনাই করেছেন সর্বদা।

শুক্রবার বাদ আছর ২৩নং ওয়ার্ড কাউনিআসলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের কার্যালয়ে প্রয়াত এমপি নাসিম ওসমানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়াপূর্বক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,প্রয়াত এমপি বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমানের বদৌলতে আমরা দানবীর সেলিম ভাইকে পেয়েছি। নারায়ণগঞ্জ তথা বন্দরে সাংসদ সেলিম ওসমানের উন্নয়ণ অস্বীকার্য্য। তার মত দানবীর এমপি সহজে চোখে পড়ে না। তিনি নিজস্ব অর্থায়নে বন্দরের ৫টি ইউনিয়নে শিক্ষাখাতসহ বিভিন্ন স্থানে ব্যপক উন্নয়ণ করেছেন। সর্বোপরি নারায়ণগঞ্জে ঐতিহ্যবাহী পরিবারখ্যাত সামসুজ্জোহা পরিবার দ্বারাই সাধারণ মানুষ উপকৃত হয়। এ পরিবারের পাশে থেকেই আমরা সাধারণ মানুষের সেবা করতে চাই।

এ সময় দোয়ায় অংশ নেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান কমল,তানভির আহমেদ সোহেল,স্বেচ্ছাসেবকলীগনেতা আঃ বারেক,মনা মিয়া,এসএম রানা,মোঃ দিদার,আহসান হাবিব বাপ্পি,ছাত্রলীগনেতা অনিক তালুকদার অপু,আরাফাত কবির ফাহিম প্রমূখ।

পরিশেষে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের আতœার মাগফেরাত কামনাসহ বর্তমান সাংসদ সেলিম ওসমান,শামীম ওসমান ও পরিবারের সকল সদস্যের সুস্থ্যতা কামনা করে দোয়া পাঠ করা হয়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: