নাসিক-২৩ নং ওয়ার্ড হবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের রোল মডেল- কাউন্সিলর দুলাল প্রধান।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ডের মাটি, মানুষ আমার অন্তরের আত্মীয়, এখানেই আমার বাড়ী, এখানেই আমার স্বর্গ, প্রাণের এই ওয়ার্ডটিকে নারায়ণগঞ্জ সিটির উন্নয়নের রোল মডেল হিসেবে দেখতে চাই, এটাই আমার স্বপ্ন, এটাই আমার অহংকার বলেন নাসিক-২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ (দুলাল প্রধান)।

“বর্তমান খবর” প্রতিনিধির সাথে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে জনগণের চাওয়া-পাওয়া-প্রপ্তি শীর্ষক এক আলোচনায় নাসিক-২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ (দুলাল প্রধান) বলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জন্মলগ্ন থেকে এখন পর্যন্ত এই এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে কাউন্সিলর বানিয়েছে, আল্লাহর কাছে এবং এলাকার জনগণের কাছে আমি কৃতজ্ঞ, আমি জানিনা এলাকার জনগণের চাওয়া-পাওয়া আমি কতটুকু পূরণ করতে পেরেছি। আমি চেষ্টা করেছি আমার এলাকার মুরুব্বি, যুবসমাজকে নিয়ে প্রয়োজনে প্রশাসনের সহায়তায় এলাকা থেকে সন্ত্রাস,মাদককে নির্মূল করতে চাই, ইভ টিজিং, বাল্য বিবাহ রোধ করতে, আপনারা হয়তো জানেন গতবার আমার এই ওয়ার্ডে সবচেয়ে বেশি রাস্তা, ড্রেনের কাজ হয়েছে, সরকারী সুযোগ সুবিদা মোতাবেক যতটুকু বেশি সম্ভব বয়স্ক ভাতা, মাতৃত্বকালিন ভাতা, প্রতিবন্ধি ভাতা, সিডিসি ‍ঋনসুবিধা, নাগরিকমান উন্নয়ন, পরিস্কার পরিচ্ছন্নতা,মষক নিধন, স্মার্ট কার্ড বিতরণ হয়েছে। আমি গর্ব করে বলতে পারি আমার এলাকায় কোন সাম্প্রদায়িক ভেদাভেদ নেই। আমার ওয়ার্ডের জনগণের স্বাস্থ্যসেবায় আমি বদ্ধপরিকর। শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলা, চিত্তবিনোদন অগ্রগন্য। করোনা মহামারির সময় আমার এলাকার জন্য সর্ব প্র্রথম ত্রাণ সহায়তা দেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান, ত্রাণ সহায়তা দেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান, মাননীয় মেয়র সেলিনা হায়াৎ আইভি, নিজ অর্থায়ন, ব্যক্তিগত সহায়তা থেকেও ত্রাণ দেয়া হয়। দেশে করোনা ভাইরাসের টিকা দেয়া হচ্ছে। টিকা নেওয়ার মানে এই নয় করোনা শেষ, আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে তবেই আমরা করোনাকে জয় করতে পারব। তারপরেও যেন মনের মাঝে কোথায় একটু শূন্যতা থেকে যায় আমি কি আমার এলাকার জনগণের চাওয়া-পাওয়া পূরন করতে পেরেছি ?

দুলাল প্রধান আরো বলেন – আমি স্বপ্ন দেখি আমার ২৩ নং ওয়ার্ড নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উন্নয়নের রোল মডেল হবে, যেখানে থাকবে শান্তি, শৃংখলা ভেদাভেদহীন আদর্শ সমাজ ব্যবস্থা, থাকবে সমস্ত নাগরিক সুব্যবস্থা, সন্ত্রাস, মাদক বিহীন একটি আদর্শ ওয়ার্ড। সকলের সহযোগিতায় আমাদের এই নাসিক ২৩ নং ওয়ার্ড আবশ্যই সেই লক্ষ্যে পৈাছাবে ইনশাল্লাহ।

  • www.press-bandar.com

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: