দেশকে উন্নত করতে পারে শেখ হাসিনার সরকার -হাজ্বী শওকত আলী

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : ভৌত অবকাঠামো খাতকে অগ্রাধিকার দিয়ে বক্তাবলী ইউনিয়ন পরিষদের ২০১৯-২০২০ অর্থবছরের বাজেট ঘোষনা করা হয়েছে।
বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলী সবার উপস্থিতিতে ৪ কোটি ১৮ লাখ ২০ হাজার ৯৪০ টাকার বাজেট ঘোষনা করেন।
রবিবার (১২ মে) সকাল ১১ টায় ইউপি মিলনায়তনে বাজেট ঘোষণা করেন।ভৌত অবকাঠামো খাতকে প্রথম অগ্রাধিকার দেন।এখাতে সর্বোচ্চ ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৬৪ লাখ টাকা।দ্বিতীয় অগ্রাধিকার দেয়া হয়েছে শিক্ষা খাতকে।এ খাতে ব্যয় ধরা হয়েছে ১৫ লাখ ২০ হাজার ৫শ টাকা।
বাজেট ঘোষনার আগে সংক্ষিপ্ত বক্তব্যে হাজ্বী শওকত আলী বলেন,দেশকে উন্নত করতে পারে শেখ হাসিনার সরকার।দেশ ডিজিটাল রাষ্ট্রে পরিনত করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।প্রধানমন্ত্রীর নির্দেশ রাস্তাঘাট সহ সকল স্তরে উন্নয়ন করতে হবে।সেই আলোকে এবারের বাজেট ঘোষনা করা হচ্ছে।আশা করি বক্তাবলীর উন্নয়নে সকল মানুষ সহযোগিতা করবে।তিনি আরো বলেন শামীম ওসমান এমপির সহযোগিতার কারনে বক্তাবলীতে উন্নয়ন কাজ দ্রুত গতিতে হচ্ছে।
বাজেট ঘোষনা কালে উপস্থিত ছিলেন ইউপি সচিব নাজমুল হক সরকার, ইউপি মেম্বার জাহাঙ্গীর হোসেন মাষ্টার, আকিলউদ্দিন, আতাউর রহমান প্রধান, মনির হোসেন,আমজাদ হোসেন,জলিল গাজী,রাসেল চৌধুরী, ওমর ফারুক,মতিন প্রধান,মহিলা মেম্বার হাজেরা বেগম,কুলসুম বেগম,মরিয়ম আক্তার,সহকারী নুর মোহাম্মদ টিটু,সমাজসেবক মুক্তিযোদ্ধা মতিউর রহমান,খোরশেদ আলম মাষ্টার, নাসিরউদ্দিন মাদবর প্রমুখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: