ডকইয়ার্ড ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : রূপগঞ্জে অতিরিক্ত চোলাই মদপান করে আলমাছ (৪৫) নামে এক ডকইয়ার্ড ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে।  এ ঘটনায় মবার (২০) সকালে স্ত্রী তাছলিমা বেগম রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এর আগে রোববার (১৯ মে) মধ্যে রাতে অতিরিক্ত পরিমাণে চোলাই মদ পান করায় রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যবসায়ীর মৃত্যু হয়। নিহত আলমাছ ঢাকা জেলা জয়পাড়া এলাকার আমজাদ খানের ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুুদুল হাসান জানান, গত রোববার বিকেলে ৩ টার দিকে আলমাছ ও তার সহযোগি নাজমুল হক রাসেল, আবু তাহের, শাহীন মিলে রুহুল আমিনের কাছ থেকে একটি প্রাইভেটকার ভাড়া নেন। গাড়ি ভাড়া নিয়ে তারা ঢাকার উত্তরা, ৩’শ ফিটসহ বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করে। ঘুরাঘুরি করার সময় তারা অতিরিক্তিচোলাই মদ পান করেন।

রোববার রাত ১২ টার দিকে আলমাছ ও তার সহযোগিরা ৩’শ ফিট সড়কের নীলা মার্কেটের একটি রেস্টুরেন্টে গিয়েবসে। আলমাছ সেখানে অসুস্থ্য হয়ে পড়লে পুলিশ ও স্থানীয়রা মিলে তাকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্ত্রী তাছলিমা বেগম তার স্বামী আলমাছকে সহযোগি নাজমুল হক রাসেল, আবু তাহের মিলে অতিরিক্ত মদ্য পান করিয়ে হত্যা করেছে বলে অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় নাজমুল হক রাসেল গ্র্রেফতার করা হলেও অন্য দুই সহযোগি আবু তাহের ও শাহিন পালিয়ে যায়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে প্রাইভেটকার চালক রুহুল আমিন ভুইয়া বলেন, আমি তাদের চোলাই মদ খেতে নিষেধ করেছিলাম। আলমাছ অসুস্থ্য হয়ে পড়লে আমি পুলিশকে খবর দিয়ে তাদের সহযোগিতা নেই।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: