গোগনগরে সন্ত্রাসী সামসুল বাহিনীর হামলায় রফিক মেম্বার আহত

মহানগর(নিউজ বন্দর ২৪) নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের বারীরটেক এলাকায় চিহিৃত ভূমিদস্যু সামসুল হক গংদের হামলায় গুরুতর জখম হয়েছে ইউপির ৫নং ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম রফিক।
এ ব্যাপারে রফিকুল ইসলাম রফিক বাদী হয়ে সামসুল হককে প্রধান আসামী করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং -০৩ (৬)১৯ ইং।
মামলার বাদী রফিক মেম্বার জানান,আসামী একই এলাকার মৃত বানাই মিয়া মাদবরের পুত্র সামসুল আলম,সিরাজ শেখ আমার জমি দখল করে নেয়।
গত ২৪ মে শুক্রবার জুম্মার নামাজ পর আসামী সামসুল হককে আমার জমি দখল করার কারন জিজ্ঞাসা করিলে আমার উপর ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। সামসুল হকের পুত্র এলাকার চিহিৃত সন্ত্রাসী ও মাদক বিক্রেতা বাবু ও আবিদ,সামসুলের স্ত্রী আনোয়ারা, সিরাজের স্ত্রী জরিনা বেগম মিলে হামলা চালায়।বাবু গ্যাসের পাইপ দিয়ে ডান কাঁধে আঘাত করলে হাড়ঁ ভেংগে যায়।শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে।
পরে আমার স্বজনরা খবর পেয়ে মুর্মুর্ষ অবস্থায় উদ্ধার করে ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।মেডিনোভায় শারিরীক পরীক্ষার পর উন্নত চিকিৎসার জন্য শহরের পলি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে ১১ দিন চিকিৎসা করার পর থানায় মামলা দায়ের করা হয়।
পুলিশ এ পর্যন্ত কোন আসামীকে আটক করতে পারেনি।ফলে আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে জানান রফিক মেম্বার।

এ ব্যাপারে অফিসার ইনচার্জের হস্তক্ষেপ কামনা করেন রফিক মেম্বার।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: