খেলাধুলার মাধ্যমেই মাদককে গুডবাই জানাতে হবে-শাহ নিজাম


মহানগর(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম বলেছেন, খেলাধূলা মন মানসিকতা ও শারিরীক বিকাশে অপরিহার্য। খেলার মাধ্যমেই মাদককে গুডবাই জানাতে হবে। যে ব্যক্তি নিজেকে খেলাধূলায় নিয়োজিত রাখে সে কখন অপরাধমূলক কর্মকান্ড করতে পারেনা। ।খেলাধূলা মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দুরে রাখে। নাগিনা জোহা ছিলেন এক মহিয়সী নারী।যিনি তার সবকটি সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলেছেন। তিনিই একমাত্র মা যিনি তার সকল ছেলেকে জাতীয় সংসদ সদস্য বানাতে পেরেছেন যা বিশ্ব ইতিহাসে বিরল। আমাদের সবাইকে নাগিনা জোহার মতো হতে হবে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে গাবতলী যুব সমাজ আয়োজিত ভাষা সৈনিক নাগিনা জোহা ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ এর পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন।

উপস্থিত ছিলেন গাবতলী যুব সমাজের কর্মকর্তা মোঃ নিশু,মোঃ রানা,মোঃ শরীফ,মোঃ রবিন, মোঃ চয়ন,মোঃ রাসেল,মোঃ সাইদুল, মোঃ হৃদয়,মোঃ তানভীর, মোঃ সাঈদ,তৌফিক চৌধুর, আব্দুল কাদির প্রমুখ।

শাহ নিজাম আরো বলেন,আমাদের মহান নেতা শামীম ওসমান ভাই মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। শামীম ভাইয়ের স্বপ্ন বাস্তবায়নে গাবতলী ফ্রেন্ডস ক্লাব অগ্রনী ভূমিকা পালন করে থাকে। আমার পক্ষ থেকে সবধরনের সহযোগিতা প্রদান করা হবে গাবতলী ফ্রেন্ডস ক্লাবকে। পরে বিজয়ীদের পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ।

গাবতলী যুব সমাজ ২০১৮ সালে প্রতিষ্ঠা করেন নিশু,রানা,শরীফ,চয়ন,রবিন ও রাসেল।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: