আড়াইহাজারে হিন্দুদের মন্দিরের মূর্তি ভাঙ্গার ঘটনায় মামলা


 আড়াইহাজার(নিউজ বন্দর ২৪) : আড়াইহাজারে হিন্দুদের মন্দিরে ডুকে চারটি মূতি ভাঙ্গার ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত পুলিশ ঘটনার সাথে জড়িত কাউকেই গ্রেফতার করতে পারেনি।
শুক্রবার বিকালে উপজেলার উচিৎপুরা এলাকায় হিন্দু সম্প্রদায়ের রাধাকৃষ্ণ মন্দিরে সিঁদ কেটে ও জানালা খুলে মন্দিরে ডুকে মাটির তৈরী কৃষ্ণ,রাধা,গৌরাঙ্গ ও নিত্যানন্দ মূর্তি ভাংচুড় করে ফেলে রেখে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ ঘটনা জানাজানি হলে পুলিশ সহ প্রশাসনের ও হিন্দু নেতৃবৃন্দরা ঘটনাস্থল পরিদর্শন করেন।
শুক্রবার রাতে মন্দির কমিটির পক্ষে প্রদীপ কুমার মিত্র বাদী হয়ে অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ মূর্তি ভাঙ্গার ঘটনার সাথে জড়িত কাউকেই গ্রেফতার করতে পারেনি।
শুক্রবার রাতে নারায়ণগঞ্জ জেলা পুলিশের এএসপি সি সার্কেল আফছার উদ্দিন ভুইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন,নির্বাহী ম্যাজিষ্ট্যাট জাহিদ হাসান প্রিন্স,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদের আড়াইহাজার উপজেলার সভাপতি হারাধন চন্দ্র দে,সাধারন সম্পাদক দুলাল রায়,ছাত্র যুব ঐক্যপরিষদের সভাপতি সুকান্ত ভৌমিক সহ পূজাউদযাপন পরিষদের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন ও এএসপি সি সার্কেল আফছার উদ্দিন ভুইয়া হিন্দু সম্প্রদায়ের লোকজনদের আস্বস্ত করে বলেন,এ নেক্কার জনক ঘটনায় যারাই জড়িত থাকুক তাদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করা হবে।
আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান,খুব দ্রুত দোষীদের গ্রেফতার করবে পুলিশ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: