আড়াইহাজারে মামার সাথে অভিমান করে দুই যমজ বোনের আত্মহত্যা

আড়াইহাজার প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে মামার সাথে ঝগড়ার পর অভিমান করে কেরির ঔষধ(বিষ) খেয়ে আপন যমজ দুই বোন মিলা(১৬) ও মিতু(১৬) আত্মহত্যা করেছে।
২৮ জুন শুক্রবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের সিতারামকান্দী এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত মিলা ও মিতু ঐ এলাকার নাঈমের কন্যা।
আড়াইহাজার থানার উপপরিদর্শক সজীব কুমার জানান, শুক্রবার মামা মোস্তফার সাথে পারিবারিক দ্বন্দ্ব নিয়ে মিলা ও মিতুর ঝগড়া হয়। ঐ সময় মামা মোস্তফা তাদের দুই বোনকে গালমন্দ করে এবং বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকী দেয়। পরে অভিমান করে দুই বোন ঘরের দরজা বন্ধ করে ঘরে থাকা কেরির ঔষধ(বিষ) খেয়ে কাতরাতে থাকে। এ ঘটনা বাড়ির লোকজন দেখে দরজা খুলে মিলা ও মিতুকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। বিকাল আড়াইটার দিকে চিকিৎসাধিন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মিলা ও মিতু মৃত্যু বরণ করেন।
বর্তমানে মিলা ও মিতু মদনপুর একটি বিস্কুট কারখানায় কাজ করত বলে স্থানীয় লোকজন জানান।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান,ছোট বেলায় মিলা ও মিতুর মায়ের সাথে পিতা নাঈমের বিচ্ছেদ ঘটলে তার মা তাদেরকে নিয়ে মামার বাড়িতে চলে আসে। পরবর্তীতে তার মায়ের অন্যত্র বিয়ে হলে মিলা ও মিতু মামার বাড়িতেই পালিত হয়।
এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: