আল-আমিন মসজিদ ও পঞ্চায়েত কমিটিকে যুব সমাজের ফুলেল শুভেচ্ছা


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দরে আমিন আবাসিক এলাকার আল-আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটির নবগঠিত কমিটিকে ফুলেল অভ্যর্থনা জানিয়েছে স্থানীয় যুব সমাজ । বুধবার (১৫ মে) বাদ আছর আল-আমিন জামে মসজিদ প্রাঙ্গনে স্থানীয় যুবকরা নয়া কমিটির কর্মকর্তাদের এ অভ্যর্থনা প্রদান করেন।

অভ্যর্থনাকালে নবগঠিত কমিটির সভাপতি মোজাম্মেলক হক ও সাধারন সম্পাদক লুৎফর রহমান উপস্থিত যুবক সমাজকে উদ্দেশ্য করে বলেন,আমিন আবাসিক এলাকা খুবই শান্তিপূর্ণভাবে এলাকা। এ এলাকার ৯০ভাগ মানুষের জনসমর্থনে একটি মসজিদ কমিটি ও পঞ্চায়েত কমিটি গঠিত হয়েছে। আপনাদের সকলের সহযোগীতায় আমরা এই সমাজকে একটি পরিচ্ছন্ন সমাজ ব্যবস্থা উপহার দিতে চাই। কিন্তু গুটি কয়েক অসাধু ব্যাক্তিদের সঙ্গে নিয়ে পূর্বের কমিটি ৯বছর যাবৎ এ কমিটিকে কুক্ষিগত করে রেখেছিল। তাদের সকল ষড়যন্ত্র ভেস্তে গেছে। এখন নতুন কমিটি হয়েছে। তারা নতুন কমিটিকে মেনে নিতে না পেরে ষড়যন্ত্র করে বেরাচ্ছে। আপনাদের সঙ্গে নিয়ে সমাজ বিনির্মানে আমরা একটি নির্ভেজাল ও পরিচ্ছন্ন সমাজ উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সমাজ সেবক হুমায়ুন,বাবু,শাওন,শুভ,রিয়াদ,সালাউদ্দিন,সিয়াম, সজিব,সানি,সাব্বির,আরিফ,জুয়েল,মাজেদুল,সুজন, হাসিব,পারভেজ প্রমুখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: