আল আমিন জামে মসজিদ কমিটিকে আমিন ফার্নিচার দোকান-মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : বন্দর আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির উদ্যোগে নবগঠিত আল আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটিকে ফুলেল অভ্যর্থনা জানিয়েছে। রবিবার ১৯মে বাদ আছর আল আমিন জামে মসজিদ প্রাঙ্গনে এ অভ্যর্থনা জানান দোকান-মালিক সমবায় সমিতির কর্মকর্তারা।

অভ্যর্থনাকালে নবগঠিত আল আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন ও সাধারন সম্পাদক লুৎফর রহমানকে সাধুবাদ জানিয়ে বন্দর আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির কর্মকর্তারা জানান,আমরা একটি স্বচ্ছ ও সাবলিল কমিটি চাই। আশা করছি এ নবগঠিত কমিটির কর্মকর্তারা তা উপহার দিতে পারবেন। ইতিপূর্বে যে কমিটি ছিল তারা আমাদের মসজিদ ও পঞ্চায়েতকে ৯বছর কুক্ষিগত করে রেখেছিল। বিগত দিনগুলির হিসেব-নিকেশ গড়মিল আছে বলেই পূর্বের কমিটির কর্তাবাবুরা নবগঠিত একটি পরিচ্ছন্ন কমিটিকে প্রশ্নবিদ্ধ করতে বিভিন্ন স্থানে দৌড়ঝাপ শুরু করেছে। তাদের এ নীল নকশা অচিরেই ভেস্তে যাবে। আমরা আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির পক্ষ থেকে এ নয়া কমিটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

বন্দর আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির সভাপতি হাজী দেলায়ার হোসেন ও সাধারন সম্পাদক সাধারন সম্পাদক মাহবুবুর রহমান বাদল ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর আমিন ফার্নিচার দোকান-মালিক সমবায় সমিতির প্রধান উপদেষ্টা খান মাসুদ,মোঃ ফারুক,মোঃ ওহাব মিয়া,হাজী অলি মিয়া, ,সহসভাপতি রহিম মিয়া, সহসাধারন সম্পাদক মোঃ আলী হোসেন,সাংগঠনিব সম্পাদক মোঃ রাশেদ,প্রচার সম্পাদক মোঃ ইলিয়াছ,অর্থ সম্পাদক হাসান মাহমুদ প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: