আলীরটেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা প্রদান

স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের কুড়েঁরপাড় এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেছেন আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান মতি।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকাল ৪ টায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে সমবেদনা জানান।
এ সময় উপস্থিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ও এলাকাবাসীর উদ্যোশ্য মতিউর রহমান মতি বলেন, আমি আপনাদের কথা শুনে এখানে এসেছি। আলীরটেকের ইতিহাসে এত বড় অগ্নিকান্ড আগে হয়নি। আপনাদের যে ক্ষতি হয়েছে এটি সহজে পূরনীয় নয়। আপনাদের ব্যপক ক্ষতিতে আমি দুঃখ প্রকাশ ও সহানুভূতি জানাচ্ছি। পরিষদের পক্ষ থেকে যতটুকু সম্ভব আমি সহযোগিতা করছি। এ ছাড়াও আপনাদের প্রানপ্রিয় নেতা, জনদরদী সেলিম ওসমান এমপি সাহেবের পক্ষ থেকে সহযোগিতা করার ব্যবস্থা করা হবে। পরে ক্ষতিগ্রস্ত ৬ টি পরিবারের প্রত্যেক পরিবারকে নগদ ১০ হাজার টাকা ও ২ বান করে ঢেউটিন প্রদান করা হয়।
চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান মোঃ আওলাদ হোসেন,ইউপি মেম্বার রুহুল আমিন,রওশন আলী,রানা আহম্মেদ রবি,সংরক্ষিত মহিলা মেম্বার আলেয়া বেগম,রওশন আরা,সুমা আক্তার, ইউপি সচিব আব্দুর রব মিয়া,সদর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাসুদ রানা,কুড়েঁরপাড় শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, ম্যানেজিং কমিটির কো অপ্ট সদস্য তোফাজ্জল হোসেন,আলী আকবর মাষ্টার, নারায়নগঞ্জ জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সিনিয়র সহ সভাপতি মোঃ মাসুম মিয়া, সমাজসেবক শফিকুল ইসলাম প্রমুখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: