আমি সোনার চামচ মুখে নিয়ে জন্ম নেই নাই–আক্তার হোসেন


স্টাফ রিপোর্টার(নিউজ বন্দর ২৪) : আসন্ন বন্দর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন বিএ বলেছেন,আমি সোনার চামচ মুখে নিয়ে জন্ম নেই নাই। সাধারণ পরিবারে খেটে খাওয়া মানুষের ঘরে আমার জন্ম। ছোট থেকেই আমি পড়াশুনার পাশাপাশি কৃষিজমিতে কাজ করতে করতেই বড় হয়েছি। কলাগাছিয়া ইউনিয়নের মাটি ও কাদা মেখেই আমি এ পর্যায়ে এসেছি। আমি আপনাদেই সন্তান। তাই আক্তার হোসেনকে নয় বরং আপনার সন্তানকে বিজয়ী করবেন।

শুক্রবার বিকেলে কলাগাছিয়া ইউনিয়নস্থ নিশং এলাকায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে মতবিনিময় সভার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,কলাগাছিয়া ইউনিয়ন একটি নামকরা ইউনিয়ণ। দেশের বিখ্যাত হার্টের ডাক্তার খন্দকার,ক্যান্সার ডাক্তার মোঃ শাহাদত ও এমএ ওহাবরা এ ইউনিয়নেরই বাসিন্দা। কিন্তু কলংকের বিষয় হল আমাদের ইউনিয়নে উপজেলা পরিষদ হলেও এখনো এই ইউনিয়নে উপজেলা পর্যায়ে আমরা কোন প্রতিনিধি নির্বাচিত করতে পারিনি। আবেগে বশবতি হয়ে কখনো নিজের বিবেককে বিক্রি করবেন না। অতএব আমার অনুরোধ আপনারা দেখেশুনে সৎ ও যোগ্য ব্যাক্তিকেই নির্বাচিত করবেন।

স্থানীয় সমাজ সেবক আবুল হোসেন মাষ্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মধ্যনিশং পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মোঃকেরামত আলী,বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মেম্বার,তৈয়ব আলী প্রধাণ,মোঃ আবু সালেহ, কলাগাছিয়া ইউপি সদস্য মনির হোসেন মেম্বার, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগ নেতা আশিক মাহমুদ,সিপার মাহমুদ,মোঃ হোসাইন,মোঃ হোসাইন,মোঃ আলী,কবির হোসেন,সাইফুল ইসলাম,হযরত আলী, জিয়াবুল হক, নুরুদ্দিন,আবু নাছের,মোঃ জাহাঙ্গীর,হাজী নুরুল হক, হাজী মোঃ আলী, ইউনুছ মোল্লা,মোঃ কামাল, নিজামউদ্দিন, লিটন প্রমূখ।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: