আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি:কালাম

সোনারগাঁ  (নিউজ বন্দর ২৪) :সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহফুজুর রহমান কালাম বলেছেন, ‘আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি।  উপজেলার যে কেউ প্রয়োজনবশত মধ্যরাতে ফোন দিলেও আমি তা রিসিভ করি। তার দুঃখ ও দাবি দাওয়ার কথা শুনি। আমার কর্মী না হলেও আমি তার সমস্যা সমাধানের চেষ্টা করি। 

আমাকে একটিবার চেয়ারম্যান নির্বাচিত করে আপনাদের খেদমত করার সুযোগ দিন। আশাকরি আমাকে সুখে দুঃখে পাশে পাবেন।’ ২৩ মার্চ শনিবার উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বিষ্ণাদী, নোয়াগাঁও স্ট্যান্ড, ধন্দির বাজার, জামপুর ইউনিয়নের শেখেরচর, মহজমপুর সহ বিভিন্ন এলাকায় গণসংযোগকালে মাহফুজুর রহমান কালাম এসব কথা বলেন।

গণসংযোগকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন- বারদী ইউপির চেয়ারম্যান জহিরুল হক, নোয়াগাঁও ইউপির চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, জামপুর ইউপির চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান হাজী শাহাবুদ্দিন সাবু, বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বার, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল বাতেন, আওয়ামীলীগ নেতা সাইদুল রহমান মোল্লা, জাতীয় পার্টি নেতা শাহীন মোল্লাসহ উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতাকর্মী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 

 

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: